সর্বশেষ সংবাদ >>

পুলিসের নজরে বনি কাপুর, শ্রীর মৃত্যুতে রহস্য ক্রমশ বাড়ছে

T24x7 প্রতিনিধি26/02/2018কাঞ্চনপুর

স্বাভাবিক ছিল না শ্রীদেবীর মৃত্যু। ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পর বেরিয়ে এসেছে আসল তথ্য। হার্ট অ্যাটাকের পর মাথাঘুরে বাথটাবে পড়ে গিয়েছিলেন শ্রীদেবী। সেখানেই শ্বাসরোধ হয়ে মৃত্যু হয় তাঁর। এমনই বলছে ময়নাতদন্তের রিপোর্ট। দুবাইয়ের খলেজা টাইমসের খবর অনুযায়ী শ্রীদেবীর রক্তে অ্যালকোহল পাওয়া গিয়েছে। এই নিয়ে নতুন করে সন্দেহ দানা বেঁধেছে। মদ্যপান করে বাথরুমে গিয়ে টাল সামলাতে না পেরে বাথটাবে পড়ে গিয়ে মৃত্যু হয় তাঁর। রাত ১১টা নাগাদ মৃত্যু হয় শ্রীদেবীর।  কিন্তু বাথটাবে জলের পরিমাণ এতটা থাকে না যাতে কেউ ডুবে মারা যেতে পারেন। এরকমের একাধিক প্রশ্ন ঘিরে ধোঁয়াশা তৈরি হয়েছে। 

ইতিমধ্যে ভারতীয় হাই কমিশার এবং শ্রীদেবীর পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট। ডেথ সার্টিফিকেটে লেখা হয়েছে অ্যক্সিডেন্টাল ড্রাওনিং। ময়নাতদন্তের রিপোর্ট এবং ডেথ সার্টিফিকেট হাতে পাওয়ার পর পুলিস ক্লিয়ারেন্স সার্টিফিকেট দিয়েছে। 
এবার শ্রীদেবীর ভিসা চেক করা হবে সেটি বাতিল করে নতুন করে ডেথ সার্টিফিকেট দেওয়া হবে। সেইসব কাগজ এয়ারপোর্ট অথরিটিকে দেখানোর পরেই মিলবে ছাড়পত্র। তবে দুবাই থেকে যে ডেথ সার্টিফিকেট ইস্যু করা হবে সেটি উর্দুতে লেখা হয়। ভারতীয় হাইকমিশনারের দপ্তর সেটি ইংরেজিতে অনুবাদ করে নতুন  করে ইস্যু করবে। তারসঙ্গে পরিবারের লোকেদের নো অবজেকশন সার্টিফিকেটে সই করতে হবে। তবেই হবে পুরো প্রক্রিয়া শেষ। তবে পরিস্থিতি এখন যা, তাতে শ্রীদেবীর দেহ সোমবারই দেশে ফেরানোর সম্ভাবনা ক্রমশই ক্ষীণ হচ্ছে। এদিকে, যে হোটেলে শ্রীদেবী ছিলেন, সেই জুমেইরা এমিরেটস টাওয়ারে শ্রীদেবীর ঘর পরীক্ষা করছে দুবাই পুলিস।