সর্বশেষ সংবাদ >>

‌বিগ বসের বাসিন্দা আর্শি ‌খান নাকি বিবাহিত !

By Our Correspondent28/10/2017kanchanpur

কালারস টিভির রিয়্যালিটি শো বিগ বস ১১–এর বাড়ির বাসিন্দা বিতর্কিত আর্শি খান নাকি বিবাহিত। অন্তত সেরকমই কানাঘুঁসো শোনা যাচ্ছে বলি পাড়ায়। নিজের পরিচয় লুকিয়ে আর্শি খান বিগ বসে এসেছেন বলেও অনেকে অভিযোগ তুলেছেন। 
আর্শির গোপন কথা ফাঁস করেছেন মডেল–অভিনেত্রী গহনা বশিষ্ঠ। তিনি জানান, আর্শি খান ৫০ বছরের এক ব্যক্তির সঙ্গে বিয়ে করেছেন এবং বিগ বসে আসার জন্য নিজের বয়স নিয়েও মিথ্যা বলেছেন আর্শি। একটি সাক্ষাৎকারে গহনা বলেন, ‘‌আর্শির মত আমিও ভোপালের মেয়ে। আমি বলছি আর্শির বয়স ৩২ বছরের বেশি। কিন্তু আর্শি বিগ বসে নিজের বয়স ২৭ বলে দাবি করেছে। আমি আর্শিকে স্কুল থেকে চিনি। নিজের শিক্ষাগত যোগ্যতা নিয়েও মিথ্যা বলেছে বিগ বসে। আমার কাছে আর্শির শিক্ষাগত যোগ্যতার প্রমাণ রয়েছে। আমি অবাক হচ্ছি বিগ বসের মতন এত বড় একটি রিয়্যালিটি শো কী করে আর্শি খানের মতন মেয়েকে নিল, যাঁর গোটা জীবনটাই মিথ্যায় ভরা।’‌
নিজেকে পাকিস্তানি ক্রিকেটার সঈদ আফ্রিদির প্রেমিকা বলে দাবি করেন আর্শি। এমনকী আফ্রিদির সঙ্গে তাঁর যৌন সঙ্গমও হয়েছে বলে জানান তিনি। কিন্তু আর্শির এই দাবিতে একেবারে ঠাণ্ডা জল ঢেলে দিয়ে গহনা বলেন, ‘‌আফ্রিদির সঙ্গে যৌন সঙ্গমতো দূরের কথা, আফ্রিদির সঙ্গে দেখাও হয়নি আর্শির। এমনকী ফোনেও কথা বলেনি কোনওদিন।