সর্বশেষ সংবাদ >>

পাশের বাড়ীর ভাড়াটিয়া নানা রকম হেনস্থার অভিযোগ এনে আমতলী থানার মামলা সিদ্ধি আশ্রমের নিম বাগ এলাকায় স্থানীয় বাসিন্দার।

T24x7 প্রতিনিধি22/05/2021ত্রিপুরা

আমতলী থানার অন্তর্গত  সিদ্ধি আশ্রমের নিম বাগ এলাকায়  পাশের বাড়ীর সন্জিত দাসের বাড়িতে থাকা ভাড়াটিয়া  অমল মিত্র ও তার পরিবারের লোকের দ্বারা হেনস্তার শিকার হচ্ছেন বলে অভিযোগ নিম বাগ এলাকার স্থানীয় বাসিন্দা দেবাশীষ দত্ত সহ উনার স্ত্রী, ছেলে এবং মেয়ে।  এ ব্যাপারে আমতলী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন দেবাশীষ দত্তের স্ত্রী রুমা দত্ত।

ঘটনার বিবরণে জানা যায় রুমা দত্ত স্বামী কর্মরত অবস্থায় থাকেন সোনামুড়া থাকেন। উনি মেয়ে এবং ছেলেকে নিয়ে একা বাড়ীতে থাকেন। পাশের বাড়ীর ভাড়াটিয়ারা নানা ভাবে তাদের উত্যক্ত করে বলে অভিযোগ।এমনকি গোপনে তারা তাদের বাড়ীর চলাফেরা ভিডিও করে। এমন কী মাস খানেক ধরে উনার ছেলে এবং স্বামীর ছবি তুলে পাশের বাড়ীর ভাড়াটিয়া রা।  বিভিন্ন ভাবে মানহানি করার চেষ্টাও করছেন।আমল দত্তের ব্যবহার খুবই বাজে এবং কুরুচিকর বলে অভিযোগ রুমা দত্তের। তাই বাধ্য হয়ে রুমা দত্ত আমতলী থানার শরনাপন্ন হন এবং লিখিত অভিযোগ করেন। এদিকে জানাযায় অমল মিত্র ওয়ারলেস অপারেটর স্টেট গভারমেন্টে কর্মরত।